তাকে দেখতে পাইনি
- রনি মাহমুদ - কিছু স্মৃতি ১৯-০৫-২০২৪

কে যেনো এসেছিলে
শুনতে পাচ্ছিলাম তার কথার কিছু শব্দাংশ!
আমি খেয়াল করে দেখলাম
সে আমায় বলছে
হাতটি ধরো!
শক্ত করে ধরো
আমি তোমার সাথে ইচ্ছা মেটাবো!
আমার যতো অপূরণ
এই তোমাকে দিয়েই পূর্ণতা পাবো!

তার কথা গুলো শুনে আমার খুব লোভ হয়
আমি হাত বাড়াই
হাত বাড়িয়ে আমিও তাকে বললাম
তোমার ভিতর যতো অপূর্ণতা আছে
আমি তার চেয়ে কম নয়!

আমিও তোমার সাথে ইচ্ছা মেটাবো
এসো, এসো আরো কাছে
এসো আমরা দুজন একটি ঘর বাঁধি
যেখানে থাকবো তুমি আমি
এরপর আমাদের মাঝে
সন্তান আসবে
একটা সুখের সংসার হবে!
কথাগুলো বলতে বলতে
আমার চোখ বন্ধ করে
আমি তাকে শক্ত করে
এই বুকের ভিতর তাকে আরো আগলে রাখতে
আরো তার কাছে এগিয়ে যাই!
মুহুর্তেই সে কোথায় যেন লুকিয়ে যায়
আমি আর তাকে দেখতে পাইনি!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।