শূন্যপথে
- রনি মাহমুদ - কিছু স্মৃতি ১৯-০৫-২০২৪

শূন হাতে এসেছি
পৃথিবীতে ভরপুর কত কি পেয়েছি
হিসাব ছাড়া!
সে যেন
সব কিছু কেড়ে নিয়াছে
যাকে ভালোবেসেছি
সাথে মুখের হাসি টুকুও!

অবশেষে শূন্যতাবোধ করছি
এই কথারটানে সুর মিলিয়ে
তোমাদেরকেই আমি বলছি!
শূন্যপথে
এখন আমি চলছি!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।