মন কাঁদবে
- রনি মাহমুদ - কিছু স্মৃতি ১৯-০৫-২০২৪

আজকে থেকে আর কোনকিছু লিখবো না
কারণ
লিখার ভাষা আমার হারিয়ে গেছে!

আজকে থেকে আর স্বপ্ন দেখবো না
কারণ
স্বপ্ন আমার সাথে লুকোচুরি খেলা শুরু করেছে!

আজকে থেকে আমি আর কারো সাথে কথা বলবো না
কারণ
আমার হাসি মুখের ভাষা গুলো সব নিস্তব্ধ হয়ে আছে!

আজকে থেকে আমি আর কাউকে বিরক্তি করবো না
কারণ
আমি বুঝে গেছি আমার জন্য কেউ অপেক্ষা করেনা!

আজকে থেকে আমি আর তোমাদের সামনে আসবো না
কারণ
আমার বিশ্বাস, আমার জন্য কারো সময় থেমে থাকেনা!

আজকেই তোমাদের সামনে থেকে অনেক অনেক দূরে চলে যাবো
তোমরা কেউ আমায় খুঁজে পাবেনা!
আমি এতটুকু জানি কারো জন্য হয়তো একটু মন কাঁদবে
তবে সময় কারো জন্য এক সেকেন্ড ও থেমে থাকেনা!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।