আমি সেই যার ছিল একটি পাখি
- রনি মাহমুদ - আজ সে নেই ১৯-০৫-২০২৪

পাহাড় সমান যদি কিছু থেকে থাকে
সে হল মানুষের দুঃখকষ্ট
যা কাউকে দেখাতে পারেনা!
শুধু নিজে নিজে উপলব্ধি করে
যেমন সাগরের পানি স্রোতে ঢেউ তুলে নেয়,
এই কিনার থেকে
ওই কিনারে!
ঠিক তেমনি অনুভব হয় বুকের ভেতরে!

মনে করো আমি সেই,
যার ছিল একটি পাখি
আজ সে নেই!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।