মনে রেখো
- রনি মাহমুদ - কিছু স্মৃতি ১৯-০৫-২০২৪

তোমার অবর্তমানে কারো মন যদি
ছটফট করে
কিংবা একগাদা পত্র লিখে থাকে!
তোমার উপস্থিতিতে,
সব গুলো, তোমার সম্মুখে যদি তুলে ধরে!
মনে রেখো,
তার মতো এমন করে কেউ তোমায়,
ভালোবাসেনি!
কেউ তোমায় মনে রাখেনি!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।