পথ হারিয়ে
- রনি মাহমুদ - একাকী ১৯-০৫-২০২৪

শান্ত মনে
ক্লান্তি দুপুরে, ভাবছি তোমায় আনমনে
এই আমি একাকী!
খুঁজে নিও, বুঝে নিও ভালবাসা কি?
এই পথের পথিক তোমার পন্থ চেয়ে আছে!

চলে এসো, চলে এসো আপন মনে
ভাবছি তোমায়, পথ হারিয়ে, এই আমি একাকী!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।