যা দেখনি
- রনি মাহমুদ - দু'চোখে ১৯-০৫-২০২৪

বাইরে তাকিয়ে রইলাম
তুমিও তাকিয়ে আছো,
আমরা দেখতে পাচ্ছি কত ঝড়বৃষ্টি ঝরছে
উফ কি শব্দবহে শো শো করে আকাশে-বাতাসে।

আমার মনের ভিতর এরচেয়েও
আরো বেশী ঝড় বইছে, আরো অনেক শব্দ হচ্ছে
যা দেখনি, আজও কেউ দুচোখে
যা বুঝলে না কেউ কোনদিন মন থেকে!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।