বৃষ্টি ভেজা অনেক মজা
- রনি মাহমুদ - কিছু স্মৃতি ১৯-০৫-২০২৪

কবির লিখা অনেক ভালো
চন্দ্র দেয় রাত্রে আলো
গরম কালে সরম লাগে
দিন রাত অঙ্গ জ্বলে
বৃষ্টি ভেজা অনেক মজা
জ্বর আসবে কিনা যায়না বোঝা
ফোকলা দাঁতে হাসছে খোকা
আবার দুষ্টামিতে হয় যে বোকা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।