অনন্ত
- রনি মাহমুদ - ব্যর্থ ১৯-০৫-২০২৪

অনন্ত

তোর ভিতর বাহির, চারিদিক ঘিরে
এই আমাকে নিয়ে
সমস্ত ঘৃণা জমাট হোক!
এটাই আমি চাই, যেন তোকে আঁকড়ে ধরে,
তোর চোখে হই যেন, এই আমি, কোনো একদিন বিষ!

কারণ তুই আমাকে অনেক ভালোবাসিস!
জানো, আমিও অনেক ভালোবাসি
আমার সমস্ত ভালোলাগা যাকে বলে ভালোবাসা
সেইসব একমাত্র তুই!
কিন্তু তোর চারিদিক আছে অনেক বাঁধা!
যেই বাঁধা পেড়িয়ে তুই কখনো আমার কাছে আসতে
পারবিনা!
তবেঁ
তুই ভালো থাকিস,
ভালো থাকিস!
আমি না হয় তোকে দূর থেকেই ভালোবেসে যাবো!
পৃথিবীতে কত মানুষ ব্যর্থ প্রেমে জর্জরিত
আমার ও না হয় তাদের লিস্টে নামের স্থান হবে!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।