বিরহী যন্ত্রণায়
- রনি মাহমুদ - কাতর ১৯-০৫-২০২৪

আমি অন্ধকারে,
কেউ এসো,
আমি বোবাকান্নায় ভেঙ্গে পড়ছি!
অনেক কাঁদতে চাই,
ধরো, ধরো আমায়
জড়িয়ে ধরো,
সঙ্গীহীন একজীবন এই আমি!
সঙ্গ দাও,
হাত বাড়াও, ধরো
হাতে হাত রাখো,
এসো,
আমায় মুক্তি দাও
বিরহী যন্ত্রণায় আজ আমি কাতর!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।