পরীর খোঁজে
- মোঃ হোসাইন জাকের ২০-০৫-২০২৪

পথে পথে ঘুরেছি/
মনের মানুষ খুঁজেছি/
উদাস হাওয়ায় ভেসেছি/
আনমনে তার কথা ভেবেছি/

নীল নীল আকাশে /
পরীরা চলেছে ভেসে/
মেঘেরা আড়ি পেতেছে/
মনের দুয়ার খোলেছে/

বুকের পাঁজর খুলেছি/
দুখের সাগরে ডুবেছি/
অশ্রুজলে ভিজেছি/
প্রেমের তাজমহল ভেঙ্গেছি//

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।