আশায় বাঁধি ঘর
- মোঃ হোসাইন জাকের ২০-০৫-২০২৪

আশায় বাঁধি ঘর/
বিস্তীর্ণ বালুচর/
কেউ নয়, সবই পর/
একদা ভেঙ্গে যাবে সব/
আয়োজন হবে উৎসব/
চারিদিকে রঙে সরব/
কে পর আর কে আপন/
কে হয় কার স্বজন/
মিটে যাবে যে প্রয়োজন/
এখন বেশভুষায় সাজে সাধু/
চায় করতে পান চাকের মধু/
জোট বেঁধে পাল যায় ঐ অসাধু/
ভরা এ ধরা,সব অমানুষের দল/
কেড়ে খেতে চায় পাকা পাকা ফল/
মানুষকে ঠকিয়ে ভেঙ্গে দেয় মনোবল/
আশায় বাঁধি ঘর/
বিস্তীর্ণ ঐ বালুচর/
সাধু সাজা মানুষগুলো ভয়ঙ্কর//

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।