রূপালি দুনিয়া
- মোঃ হোসাইন জাকের ২০-০৫-২০২৪

দাপট! ক্ষমতার!
অসহায় দিপালী রাণী/
কে শুনে কার বাণী।
আজ আসমা বিবির বাপ/
বললেন তার কাহিনী/
পৈত্রিক সূত্রে প্রাপ্ত ভিটে খানি/
হারিয়ে ঝরায় দু"চোখের পানি/
কেউ নয় আজ তার আপন/
পথেই কাটে তার জীবন/
এভাবে কাটে দিপালীদের সংসার/
পরাজিত তুমি আমি, লজ্জা সবার!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।