গান
- রুবাইদা গুলশান নীলা - বেলাভূমি ১৮-০৫-২০২৪

দাঁড়ায়ে সে,আধাঁর সরিয়ে
দিয়েছে আলো, মুঠোয় ভরিয়ে।
ভালোবাসা গড়েছে নতুন পৃথিবী
জেগে উঠেছে কথা চা'য়ের চুমুকে।
সত্য মিথ্যার কুয়াশার চাদর ছিঁড়ে
ঝকঝকে আকাশ জুড়ে ঝলমলে চাঁদ।
শাশ্বত সময়ের সাক্ষী হয়ে
হৃদয়ে আকুলতা রেখে
প্রতিটি রক্ত বিন্দু কেঁপে উঠে প্রাণে।
বাজে সুর, জল ভরা দুটি চোখে
বল তুমি এর চেয়ে অধিক সুন্দর
আর কি কোন গান হতে পারে?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।