নিস্তব্ধ সেই রাতের কথা
- রনি মাহমুদ - কিছু স্মৃতি ১৯-০৫-২০২৪

নিস্তব্ধ সেই রাতের কথা,
কমল একটি হাত বাড়িয়ে দিলো
চারিদিক জোনাকির আলো ছড়িয়ে গেলো
বিশ্বমঞ্চ ওখানেই!

দৈনিককাগজ পত্রিকা ছাপানো,
সহৃদয় একটি নিষ্পাপ,
মণিকোঠা মনের মন্দিরে!

ভারসাম্য পথ সঠিক বিবেচনা,
থাকুক!
চলছে যাত্রা আগামী দিনের!

রাত পোহাক
সবকিছু পাবো হাতের নাগালে,
ভোরবেলা ঘুমের ক্লান্তি,
সারারাত যা ঘটেছে,
অকাজুয়া শুধুই বকবকানি!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।