নিতান্তপক্ষে চিরসুহৃদ
- রনি মাহমুদ - কিছু স্মৃতি ১৯-০৫-২০২৪

নিতান্তপক্ষে চিরসুহৃদ
ছিলে যার অবিরাম!

একটুআধটু অভিমান
মুখফোলানো স্বচক্ষে দেখতে পায়নি!

অনেকবার ডেকেছ সম্মুখে
নিঠুর ছিলে ব্যস্ততা
সময় তার হয়নি!

বলেছিলে তোমার কষ্টের কথা
পাষণ্ড শুনেছে বহুবার!

আজ হবে কি সময়, পথহারা চিরসুহৃদ!
সেইদিন আসবে কি ফিরে!
তোমার মানঅভিমান ভাঙবে
পাষণ্ড বলেছে
তার হৃদয় হা হা-কার!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।