বিলীন করে দিও
- রনি মাহমুদ - কিছু স্মৃতি ১৯-০৫-২০২৪

বিলীন করে দিও
সিক্ত হৃদয়,
তিক্তরস-জমাট আছে যতো!

বিলীন করে দিও
পরন্ত বিকাল
শৈশব কথা
ভোরবেলা শিশিরসিক্ত!

বিলীন করে দিও
চুপচাপ থাকা সেইসব স্মৃতি
বোবাকান্না!

পুষে রেখো সযত্নে
নিজের উপর নিজের আস্থা!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।