তুমি ফিরে এসো তোমার তুমিতে
- আসিফুজ্জামান উচ্ছ্বাস ১৯-০৫-২০২৪

তুমি ফিরে এসো তোমার তুমিতে ঠিক আগে যেমনটা ছিলে।
তুমি ফিরে এসো তোমার তুমিতে ঠিক সেই বেনী করা লম্বা চুলে, রিবন্ডিং করা স্ট্রেইট  চুল আমার লাগবেনা।
তুমি ফিরে এসো তোমার তুমিতে ঠিক পায়জামা আর কামিজে, জিন্স টি শার্ট আমার লাগবেনা।
তুমি ফিরে এসো তোমার তুমিতে গায়ে শাড়ি জড়িয়ে লাল টিপে, কুর্তি টপস আমার লাগবেনা।
তুমি ফিরে এসো তোমার তুমিতে ঠিক সেই মাটির গন্ধ মেশানো গায়ে, পারফিউম আমার লাগবেনা।
তুমি ফিরে এসো সেই আমের ডালে রেস্টুরেন্টের কফি আমার লাগবেনা।
তুমি ফিরে এসো তোমার তুমিতে ঠিক পদ্মা নদীর পানিতে, শাওয়ার আমার লাগবেনা।
তুমি ফিরে এসো সেই মুক্ত বাতাসে ধুলোমাখা শহুরে বাতাস আমার লাগবেনা।
তুমি ফিরে এসো সেই কুয়াশা ঘেরা সকালে নিজের হাতটা যেখানে দেখা যায় না, রিক্সার হুড তোলা ভালোবাসা আমার লাগবেনা।
তুমি ফিরে এসো সেই জাম গাছের নিচে যেখানে পাটি পেতে আমরা ধোয়া ওঠা ভাত খাব।
তুমি ফিরে এসো সেই ধান ক্ষেতের পাড়ে যেখানে একটু হাতের ছোয়াই ছিল সর্বোচ্চ ভালোবাসা।
তুমি ফিরে এসো......ফিরে এসো।                       




   তাং:২০-০৮-১৭
মধুবাগ,মগবাজার, ঢাকা

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।