কিছু সময় আমি যেন একা!
- রনি মাহমুদ - কিছু স্মৃতি ১৯-০৫-২০২৪

কিছু সময় আমি যেন একা!
যার জন্য আমি লিখি
তার পাইনি আজও দেখা!

সে ভাবছে স্মৃতির দেয়াল থেকে
মুছে ফেলবে সব লেখা,
মুছে ফেলা কি এতো টা সহজ
আজ না হোক অন্যদিন ঠিকই
সম্মুখে তুলে ধরবে সব লেখা!

মনে কর সেদিনই ওই হবে
তোমার আমার দেখা!

স্পর্শ জাগবে তোমার হৃদ পিন্ডে
ছুঁতে এগিয়ে আসবে,
হাত বাড়াবে ঢলে পরবে বিছানায় কিংবা মাটিতে
কোথায় আমি, আমি তো নেই ওখানে!

এরপর তুমি কাঁদবে একাকী,
জোরেশোরে কান্নার স্বাদ জাগবে
সম্ভব না ব্যর্থ তুমি!

বোবাকান্নাই তোমার নিকটে!

শস্ত্রী খুঁজবে চলে যাবে
কোনোএক নদীর কিনারে!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।