ওঁম মা শ্যামা
- রামপ্রসাদ দলাই ১৮-০৫-২০২৪

শিশিরের সমাগম,
মুক্ত আকাশ
হালকা শীতল বায়ু ,
পুজোর আভাষ
ছোটদের কোলাহল ,
মায়ের আগমনে
অসুর নিধন করো মাগো
তোমার ত্রিনয়নে..
বহু রূপে মা যে আমার,
অন্ধকারের আলো
এসো মা তাড়াতাড়ি.
হাজার প্রদীপ জ্বালো
ঝিলমিল আলোর সারি,
প্রদীপ এর মেলা
আনন্দের জোয়ারে
ভাসাবো যে ভেলা
তুমিই কালী,তুমিই শ্যামা,
তুমি মোদের করো ক্ষমা !!!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।