সাঁঝের রূপ
- রামপ্রসাদ দলাই ১৮-০৫-২০২৪

মেঘ কালো,আঁধার কালো,আকাশের রং নীল
স্বপ্নে বাঁধে ঘর,আকাশে ওড়ে চিল,
আঁধার হলো,সাঁঝের বেলা,নীড়ে ফেরে পাখী,
মা বলে বাড়ি ফেরো,করে হাঁকা হাঁকি !
দিনের শেষে ,সূর্যি হেসে,মায়ের কোলে ঘুম !
চাঁদ মামা উঁকি মারে,সাঁঝের নতুন রূপ !
গৃহবধূ তুলসি তলায় ,জ্বালায় সন্ধ্যাবাতি...,
উঠোনে বসে ঠাকুমার -গল্প শোনে নাতী!!!!!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।