বিচ্ছিন্ন পঙক্তিমালা
- কবির মুক্তাদির ১৯-০৫-২০২৪


বুকে হিরোশিমা জ্বলে।


চারপাশে শকুন,কুকুর,শেয়াল;
সংখ্যায় বাড়ছে অবিরাম।


প্রেম,আমার সবুজ প্রেইরি,পুড়ে যাচ্ছে।


বিশুদ্ধতা,সে তো এক প্রোপাগান্ডা,
বাস্তব ও নামে কিছু নেই,
তবু শব্দটি বুদ্বুদ করে মগজে।


শূণ্যতার কেন্দ্রে দাঁড়িয়ে কেন্দ্র কে খুঁজছি।



আমার মিউটেশন ঘটে গেছে অজান্তে,
বুঝতে পারি নি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।