তুমি
- রুবাইদা গুলশান নীলা - বেলাভূমি ১৮-০৫-২০২৪

তুমি

মাঝে মাঝে কষ্ট দেয়, বিদায় বলে!
কখনো বলে চলো! হারিয়ে যাই!
মিশে যাই দিগন্তের মাঝে।
আমি হারায় তারি কথায়।

বসে থাকি পথ
যেন স্বপ্ন সত্যি হবে আজ।
সমুদ্রের মতো গভীরতায়
ডুবে যাই গভীর বেদনায়।
অত:পর জ্বলন্ত আগ্নেয়গিরির উত্তাপের ন্যায়
হৃদয়ে জ্বলে ওঠা আগুন নিয়ে
মিশে যাই এই পৃথিবীতে।
কিছুদিন যেতে না যেতে
সে আবার বলে ওঠে হঠাৎ
চলো! হারিয়ে যাই দূর পাহাড়ে
মিশে যাই অলৌকিক মুগ্ধতায়।
অপেক্ষায় থাকি।
মাকড়শার জালের মত
স্বপ্ন বুনি।আকাশ কুসুম স্বপ্ন
অপেক্ষায় থাকি
তুমি আর আসো না।

রাতের পর রাত নামে
দিন ছোট হতে থাকে,রাত্রি দীর্ঘ
তখন চোখের জল ভীষণ ভারী,
তবুও যে তোমায় ভুলতে না পারি।
দেখে যাও তুমি দেখে যাও তাকে।

হৃদয়ের দেয়াল ভেদ করে শুনে যাও
আজও বাজে একটি গান
তুমি শুধু তুমি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।