বিশ্বাসটা তোমার কাছে আর সত্যিটা আমার
- নীলাম্বর সরকার মিন্টু - নীলাম্বরের ধ্রুবতারা ২০-০৫-২০২৪

সকাল দুপুর বিকেলে
খুজি তোমায়
কৃষ্ণচূড়ার লালে ।
বলবো কথা আঁড়ালে
কোথায় তুমি হারালে ?
একটা কথা বুকে রেখেছি চেপে ।
বুঝে নিও তুমি অনুভবে ।
আমি ভালবাসি তোমায়
বিশ্বাসটা তোমার কাছে
আর সত্যিটা আমার ।

নীলাম্বর যেমন ভালবাসে
মেঘের লুকোচুরি ।
মাটি যেমন ভালবাসে
বৃষ্টির সুড়সুড়ি ।
আমি ভালবাসি তোমায়
বিশ্বাসটা তোমার কাছে
আর সত্যিটা আমার ।

নদী যেমন ভালবাসে
সাগরের ঠেউ ,
তাইতো নদীর বয়ে চলা ।
স্বামী যেমন ভালবাসে
তার আধার ঘরের বউ,
তাইতো তাদের আলো আধারে খেলা ।
আমি ভালবাসি তোমায়
বিশ্বাসটা তোমার কাছে
আর সত্যিটা আমার ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।