সফল মানুষ
- এস জামান হুসাইন - গোলাপ ফুল ২০-০৫-২০২৪

সময়ের কসম করে বলেন
তোমার আমার রব,
ক্ষতির মাঝে আছে সবাই
যত মানুষ সব ।

চার প্রকার মানুষ, যারা
ক্ষতির মাঝে নাই,
শিরক কুফরী ছেড়ে দিয়ে
ইমান আনে তাই ।

ভালো ভালো কথা বলে
করে ভালো কাজ,
নামাজ রোজায় ব্যস্ত থাকে
পাপে করে লাজ ।

হকের পথে থাকে তারা
হকের কথা কয়,
পরস্পরে ধৈর্য ধরে
সবর করে রয় ।
( সূরা আছরের ভাবানুবাদ )

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।