ল্যাংড়া মশা
- আমিনুল ইসলাম ১৮-০৫-২০২৪

একটা মশা নাকে বসা
একটা মশা গালে,
লেংড়া মশা গান গেয়ে যায়
ফ্যানের তালে তালে।
.
নাকেরটা দিছি ঘষা
গালেরটাকে কিল,
ল্যাংড়া মশা চ্যাংড়া বলেই
নরম হইলো দিল।!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।