কাঙ্ক্ষিত লক্ষ্য
- আসক্ত কবি সাকলায়েন । ১৩-০৫-২০২৪

আমি দূর্গম পথের ক্লান্ত পথিক
তুমি কাঙ্ক্ষিত তৃপ্তি আমার

আমি দীর্ঘ পথের মহা অভিযাত্রী
তুমি কাঙ্ক্ষিত লক্ষ্য আমার

আমি রাহু ঘ্রাসের ধ্বংস লিলা মহা কাল
তুমি কাঙ্ক্ষিত স্বর্গ আমার

আমি রণ ভূমের মহা যোদ্ধা
তুমি কাঙ্ক্ষিত বিজয় আমার

আমি আসক্ত কেবল তোমার জন্য
তুমি কাঙ্ক্ষিত স্বপ্ন আমার...
( সংক্ষিপ্ত )

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Biday
১৯-১২-২০১৮ ০৩:২৬ মিঃ

সুন্দর