"তোমারি সনে পথের পথিক নাইবা হবো আমি"
- আসক্ত কবি সাকলায়েন । ২৯-০৩-২০২৪

"তোমারি সনে পথের পথিক নাইবা হবো আমি,,

"কিসের আশায় রাখিব আমি তোমারি আস্তা,থাকবে কি সেই পথে তুমি আমারি সনে অন্তিমাংশতে,,

"কিসে করিব তোমায় বিশ্বাস,তুমি যে মনিষী করিতেছো বাস স্বার্থেরি জগতে।

সাকলায়েন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।