ব্যবধান
- জুনায়েদ বি. রাহমান ২০-০৫-২০২৪

সাপ্তাহিক পুথি গল্পের আসরে পাড়ার ছেলেবুড়োদের মিলনমেলা
জোনাকসন্ধ্যার কিচিরমিচির, হৈ হোল্লা...
চাঁদ ডেকে জোছনা মেখে ঘুমপাড়ানো 'মা' কিম্বা
কিচ্ছা বলা বাবার সংখ্যা এখন বিলুপ্তপ্রায়!

আমাদের উঠানের প্রাচীন খোলামেলা 'হাওয়া-ঘরটা সেই কবে থেকে ইতিহাস
পুকুরের মধ্যখানে নিশ্চুপ দাঁড়িয়ে আছে একটি একতলা ভবন
তার ডানে পার্লার, বামে জিমনেশিয়াম, পেছনে 'বেবী কেয়ার'
আর সামনে অত্যাধুনিক বৃদ্ধাশ্রম!

বউছেলেদের মুখে মুখে 'পেরেন্ট'স কেয়ারের' সাইনবোর্ড।
বাড়ছে প্রতিনিয়ত "মা-মমতার" ব্যবধান-

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।