রজনী
- উৎপল সরকার - অরণি ২০-০৫-২০২৪

ভেতরের দরজাটা বন্ধ ছিল চিরকাল
বাইরের মুক্ত হাওয়ায় ভেসেছিল স্বপ্ন ।
তুমি দেখতে পাওনি রাতের ছায়া এসে পড়েছে দিনের কিনারে,
চাহিদার মলিন আঁকাশ ব্যস্ত শরীর
আমি দরজার সম্মুখে দাঁড়িয়ে ।
কুহক তুমুল তিমির দেখেছি শত,
দেখেছি তোমার চোখ এতো সুন্দর, তবুও তুমি অন্ধ রজনী ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।