তুমি কার
- এস এম খায়রুল বাসার ২০-০৫-২০২৪

নির্লজ্জভাবে অন্যায়ের পাশে দাঁড়ায়,
অপরাধীর দলে নাম লিখিয়ে গায় সাফাই।
নেতার পক্ষেই সবই সম্ভব ও বটে !
উত্-পথে নাবিক, তরি তাই ভিড়ছে না তটে ।
জানতে সাধ জাগে, নেতা তুমি গো কার !
ভ্রষ্ট নষ্টের ? না আমজনতার ?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।