নিবেদন
- Al-Amin Ashik - শুকতারার অন্ধকারের নিখিলেশ ১৮-০৫-২০২৪

যদি কোন একদিন একাকীত্বের বিষন্নতায়
উগ্র হয়ে উঠি তোমার প্রতি
তাহলে ভুল বুঝে দূরে ঠেলে দিও না
কাছে নিতে না পারো
অন্তত দূরে ঠেলে দিও না।

দূর থেকে দূরে হারিয়ে ফেলনা
এভাবে আর রেখোনা বাকিদিন
পারলে ছায়া দিয়ো কিছুদিন
পারলে পাশে থেকো ক'টাদিন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।