অপ্রাপ্তি পুরুষ
- Al-Amin Ashik - শুকতারার অন্ধকারের নিখিলেশ ১৮-০৫-২০২৪

আমি চাইনি বালিকা
আমি চাইনি ওভাবে কোন পুরুষ তোমার হাতটি ধরুক।
কাছে টানুল, বলুক তুমি আমার।

আমি চাইনি বালিকা
আমি চাইতে পারিনি

আমি ভালবাসতে পারিনি
আমি তোমাকে আমার করে নিতে পারিনি
আমি প্রেমিক হতে পারিনি।

তুমি ঠাঁই নিলে তৃতীয় পুরুষে
প্রথম পুরুষ, দ্বিতীয় পুরুষ
আমি কোন পুরুষ হতে পারিনি
আমি আমরা হতে পারিনি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।