ভন্ড
- Al-Amin Ashik - শুকতারার অন্ধকারের নিখিলেশ ১৮-০৫-২০২৪

দুটি মন
দুটি নারী
দুজনকে নিয়েই
আমি দ্বিখন্দিত ভন্ড প্রেমিক;
দুজনকেই এ-বুকে রাখতে জানি
আমি শুধু ভালবাসতে জানি
ভালবাসতে জানি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।