স্মৃতি
- Al-Amin Ashik - শুকতারার অন্ধকারের নিখিলেশ ১৮-০৫-২০২৪

যে বইয়ে আমাদের কথা বলেছিল,
ঐ বইটা কে যেন নিয়েছিল।
সেই বইটা আমি আর খুঁজে পাই নিই।
যে গল্পকার শুধু তোমার গল্প বলতো,
শুনেছি সে নিজেই এখন গল্প হয়ে বইয়ের পাতাই।
আর যে কবিতায় শুধু তুমি ছিলে,
সে কবিতাখানি প্রবেশিকায় প্রকাশ পাই নিই এখনো।
এমন গাঁজাখুরি প্রেমের পদ্য
নাকি
এখন আর ছাপা হয় না।
তারপর অনেক প্রহর কেটেছে,
তারপর অনেক কবিতা লিখেছি,
কিন্তু যে কবিতায় শুধু তুমি ছিলে,
তা আর ছাপা হয় নিই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।