নিত্তদিনের প্রয়াস.
- AHMED MAHBUB FARUK ১৯-০৫-২০২৪

নিত্তদিনের প্রয়াস.
-আহমেদ মাহবুব ফারুক

আমরা কেউ সুস্থ্য নই এখন।
সময়ে অসময়ের কথা বলি,
ভালকে মন্দ বলি,
মন্দকে আকড়ে ধরি,
একই বিষয়ে ভিন্নতা আনি বারবার,
লুকোচুরি করি সততা নিয়ে,
ভালোবাসার বিকিকিনি করি
চাতুরী আর কপটতায়
শুদ্ধ করি নিজেকে,
বেচে থাকার অবিচল আশ্বাসে
এটাই নিত্তদিনের প্রয়াস...

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।