ভালোবাসা গুলো ভালো নেই
- মুহাম্মদ তানজিন সাফায়েত ওরফে মো. তানজিন সরকার ২০-০৫-২০২৪

ভালোবাসা গুলো ভালো নেই
কাঁদে থরোথরো,
স্মৃতি গুলোতে ধূলি জমিছে
অন্তর মরুমরু।
অবিনাশী প্রেম কি তবে
বিনাশের পথে
বিরহের বুঝি হল শুরু।
ভালোবাসা গুলো ভালো নেই
আজ সে দুঃখের ছায়া তরু।
.
মেঘে মেঘে হল বেলা
ভুলে ভুলে কত খেলা,
আজ প্রিয় বহু দূর,
হৃদ মাঝারে বাজে
তারই বেদনার সুর,
ভালোবাসা গুলো ভালো নেই
আশা নিভুনিভু,
ভালোবাসা গুলো ভালো থাকুক
নিবেদন আজি প্রভু।
.
ব্রাহ্মণবাড়িয়া
১৬-০২-২০১৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।