ঠিকানা
- মো : নূরুল গনী ১৮-০৫-২০২৪

ঠিকানা
মো : নূরুল গনী

নিজস্ব বলতে কিছু নেই
শূন্যতায় বিলীন আকাশে ঝুলে আছি
ঈশ্বরের দূরদৃষ্টির আড়ালে !

টুকরো মেঘের মত
এলোপাতাড়ি বাতাসে ভাসতে ভাসতে
বিলীন হই আবারো শূন্যতায় !

ঠিকানা কী পাখির ঠোঁটে
না-কি ঈশ্বরের লক্ষ্যভেদী থাবার নীচেে
এর উত্তর কী জানা আছে কারো ?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

mdnurulghani
২৬-০২-২০১৯ ১৪:০৬ মিঃ

ভাল থাকুন ! কবিতার আবহে বাঁচুন !