একাই চলো
- মোহাম্মদ আবদুল্লাহ মজুমদার - শিশু ২০-০৫-২০২৪

কেউ যদি আসতে না চায়
তোমার ডাকটি শুনে
একাই চলো তখন তুমি
আপন শক্তি বুনে।
চলতে থাকো নিজের পথে
যেমন করে পারো
হাতের মুঠো স্বপ্ন নিয়ে
বিশ্বাসী হও আরো।
তোমার চলা শেষ করিয়ে
থমকে যদি দাড়াও
সবার মাঝে তখন তুমি
দু’হাত একটু বাড়াও
দেখবে সবাই ছুটে যাবে
তোমার একটি ডাকে
আসবে সেও একটু আগে
ডেকেছিলে যাকে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।