প্রতিবাদ করেছি যখন
- মোহাম্মদ আবদুল্লাহ মজুমদার - সুরের জীবন ২০-০৫-২০২৪

করেছি যখন আমি
আবাধ মিথ্যার প্রতিবাদ
তখন পেয়েছি শুধুই
গ্লানি মাখা অপবাদ।
সত্যের মশাল ধরে
আঁধারে ডোবার পরে
অন্তক্ষণ আঁকড়ে ধরে
করেছি জীবন আবাদ।
সামনে এসেছি যবে
হাতে নিয়ে বিষাদ
দোষী হয়েছি তবে
মিথ্যা পেয়ে আগাধ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।