জীবনের আলো
- মোহাম্মদ আবদুল্লাহ মজুমদার - সুরের জীবন ২০-০৫-২০২৪

এ জীবন আমার গহিন
আঁধারের অতিথি
আলোর সঙ্গে হোক
তার যতোই প্রীতি।
আঁধারের নেই শেষ
রয় তবু প্রতিক্ষার রেশ
জীবন চলে তবু
নিয়ে আলোর স্মৃতি।
জীবন আগলে রাখে
যতোই আলোর পরিমিতি
এগিয়ে চলতে তবু
নিঃশেষ হয় রীতিনীতি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।