নগণ্য
- মোহাম্মদ আবদুল্লাহ মজুমদার - সুরের জীবন ২০-০৫-২০২৪

আমি তো সত্যের সন্ধানী
কাঙাল জীবনের জন্য
তাইতো আমি সত্যের কাছে
আপোষহীন আর অনন্য।
সহ¯্র বছর ধরে
দাসত্ব আপন করে
রই না আমি তাই
ক্ষণিক পাওয়ায় ধন্য।
পৃথিবীর সবকিছু
যবে ছুটবে আমার পিছু
আমার সম্মুখে সব
ঋণের বোঝায় নগণ্য।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।