অনুকাব্য...
- আসক্ত কবি সাকলায়েন । - সাকলায়েন ১৩-০৫-২০২৪

এবং আমি আসব তোমার কাছে সপ্ত গগন পার করে
আর ভালবাসব সপ্ত জনম ধরে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।