প্রশ্ন
- ইউনা আফরোজ ২০-০৫-২০২৪

ভালোবাসতে বাসতে ,ভালোবাসো কিনা ?
প্রশ্নটা করার সময়ই পাই নি ।
প্রশ্নটা আজ অভিমান ,দূরত্ব এবং পরিশেষে
বিচ্ছেদের কারণ ভেদে, ব্যাকরণের নিয়ম মেপে
বর্তমান কাল পার করে অতীত কালে রুপান্তরিত।
এখন ভালোবাসতে বাসতেই প্রশ্ন করি__ ভালোবেসেছিলে কিনা ?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

rasel6545
৩০-০৬-২০১৯ ১৭:৫৮ মিঃ

খুব সুন্দর