রহস্যময়ীতা
- নওশীন শিকদার ১৯-০৫-২০২৪

হয়তো কোন একদিন,আমি সন্ধ্যামালতী হবো...
হবো সূর্যোদয়ের সুপ্রভাতী দেশ।
আমার চোখের গভীরে দুলবে ঢেউ,
যে ঢেউয়ে মিশেছে
তারার আলোর নীলচে রেশ!

শামুকের খোলসে বন্দী হবে আছে যত দুঃস্বপ্ন...
ঠোঁট মুড়িয়ে হাসবো আমি
আসবে যখন শরতের মখমলী সায়াহ্ন!

আমি অমাবস্যায় পাহাড়ী নদী হবো।
হবো ছলাৎ ছলাৎ রহস্যময়ী জোছনা...
মাঝ নদীর সাম্পানেতে নামবে যখন হ্যারিকেনের টিমটিমে আলোক-বন্যা!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।