কোন অজানায় ঘুরে এসে
- আজহারুল ইসলাম সোহাগ ১৯-০৫-২০২৪

কোন অজানায় ঘুরে এসে
পাইনি তোমায় অবশেষে,
কোথা’ গেলে , ফিরে এসে
পাইনি আমার পাশে,
তুমি কোথা’ গেলে অবশেষে।

কোন পুরে ছিলে তুমি
এসেছিলে কাল যামী,
স্বপ্ন তাহা ছিলনা জানি;
ফুটেছিলে আমার শীষে।

বারিতে তোমার, সিক্ত ছিল
তনুু মন, শাড়ির আঁচল,
ভেজা গাহে রূপ তোমার
আমার আঁখে লেগেছে অপার,
কাল রাতে আমার পাশে।

এসেছ কেন গেলে চলে
আমায় গেহে একা ফেলে,
আজ নামিল বারি, গর্জে আকাশ
মোদিত আঁখির মাঝে করছ বিকাশ,
আমার উতলা মনে এসে।

তেজকুনি পাড়া তেজগাঁও
১ আশ্বিন ১৪২০

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।