অপবাদ
- রফিকুল আলম - ভালোবাসার নিঃশব্দ কথন ২০-০৫-২০২৪

ঋতুরাজ বসন্তে
ফাগুনের সব সৌরভ নিয়ে
পৃথিবী নামক গ্রহে আমি এসেছি।
ভিন্ন রঙে রাঙানো
সুরভিত মঞ্জরিত ফুলের সুঘ্রাণের সুবাতাসে
আন্দোলিত চারদিক
এমনই এক স্নিগ্ধ নির্মল পরিবেশের
বৈশিষ্ট্য নিয়ে অকৃপণ আমি
ভালবাসার ডালা সাজায়ে
মানুষের মাঝে
বিশ্বাস আর শান্তির সুবাতাস ছড়ায়ে
আমি ভালবাসার শিখরে
উঠতে পরিনি হয়তো, তবে----ওদের কথার
অপবাদের চূড়া স্পর্শ করছি সতত।
অপবাদের গহনা পরেছি কত
তারপরও বদনাম করুক বাঁচিয়া থাকুক
এই হলো মোর ব্রত।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।