নিয়োগ পত্র
- রফিকুল আলম - ভালোবাসার নিঃশব্দ কথন ২০-০৫-২০২৪

চৈতী ফাগুনে দুপুরের আয়োজনে
সূয্য ছড়াচ্ছিল অহংকার
খরানীতে ক্লান্ত দেহ এলিয়ে দিলাম
তমালিকার ছায়াতলে।
পাহাড়ী নক্সায় স্লীভলেস ব্লাউজে
আটকিয়ে পীনোন্নত বুকের গদিঘর
রসুন খোঁসার মত নয়নসুখে পেঁচিয়ে পুষ্পালী দেহ
তুমিও ছিলে বসে অদূরে।
ক্লান্তিতে ভরা হলেও ডাগরনৈনীর পান্ডুলিপি
বুঝতে অসুবিধে হয়নি কোন
চোখের বন্দরে নোঙর করলাম আমার তরণী
সুতুখোড় মাল্লার মত দূর্ঘটনা এড়াতে
আমার বুকের তীর দিলাম স্থায়ী বন্দোবস্ত
বিনা আবেদনে জননী হবার স্পর্ধার নিয়োগপত্র।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।