খুজছি তোমাকে
- Dewan Sami Jisan - বিরহের কবিতা ১৯-০৫-২০২৪

তোমাকে খুজছি কত,
সারাক্ষণ নিবৃত্তে নিরজনে হারিয়ে গেছো
তুমি অলৌকিক কোন দুর পাহাড়ে।।
অতৃপ্ত এই মন পড়ে আছে অন্ধকার অতলে
কিভাবে পারলে তুমি চলে যেতে
ফেলে রেখে আমাকে।।
অবুঝ এই হৃদয় আমার কেদে চলে সারা-বেলা
একটিবার, শুধু একটিবার যদি পেতাম তোমার দেখা।।
তুমি কি পারো না ফিরে আসতে
অদৃশ্য বাধন ছিড়ে দুরের সেই গন্তব্য
পথে বসে আছি, তোমার আশাতে।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।