তুই নেই বলে
- Dewan Sami Jisan - ছোট কবিতা ১৯-০৫-২০২৪

তুই নেই বলে একলা শালিক ডাকে
তুই নেই বলে মধু নেই মৌচাকে
তুই নেই তাই মেঘ কেঁদে হয় জল
তুই আসবি আসবিটা কবে বল?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।